গৌরনদীতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৭

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৩

গৌরনদীতে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২৭

বরিশালের গৌরনদী পৌর এলাকার আশোকাঠি বাসস্ট্যান্ডের দক্ষিণে ঢাকা-বরিশাল মহাসড়কে দুটি দূরপাল্লার বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২৭ জন আহত হয়েছে বলে জানা গেছে। গৌরনদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ করছে। অবস্থার অবনতি ঘটায় ১৪ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বেলা সোয়া ৩টা) কোনো মৃত্যু খবর পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

ওসি মো. আফজাল হোসেন জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী পৌর এলাকার আশোকাঠি বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে হাবিব সরদারের দিঘির পাড়ে আজ বেলা সোয়া ২টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বরিশালগামী ইলিশ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইলিশ পরিবহন করা বাসটি পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়।

খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস, গৌরনদী মডেল থানা ও হাইওয়ে থানার পুলিশ স্থানীয়দের সঙ্গে নিয়ে উদ্ধারকাজ পরিচালনা করে। আহত ২৭ জনকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ১৪ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন