বরিশাল মহানগর জামায়াতের আমির-ছাত্রদল নেতাসহ গ্রেপ্তার ৭

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২৩

বরিশাল মহানগর জামায়াতের আমির-ছাত্রদল নেতাসহ গ্রেপ্তার ৭

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে ৭ বিএনপি- জামায়াত নেতাকর্মীকে গেস্খফতার করেছে পুলিশ। এদেও মধ্যে এক ছাত্রদল নেতাকে রাজধানীর ঢাকায় বিএনপির মহাসমাবেশে দিন পুলিশের ওপর হামলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার রাত ৮টার দিকে মাইনুল হাসান সড়ক (আগরপুর রোড) থেকে ছাত্রদল নেতা তুষারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মহানগর জামায়াতের আমিরসহ আরও ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে রাতে জামায়াতের নেতাকর্মীরা নগরীর পোর্ট রোড এলাকায় ঝটিকা মিছিল করেছেন।
ঐাদেও গেস্খফতার করা হয়েছে তারা হচ্ছেন – মহানগর জামায়াতের আমীর জহির উদ্দিন মোহাম্মদ বাবর (৫৪), জামায়াত কর্মী সাইদুল আলম (৫১), ১৭ নম্বর ওয়ার্ড ছাত্রদল সভাপতি তুষার, বিএনপি কর্মী আবু জাফর (৫০), সোহেল (৪৩), রুবেল খান এবং মিঠুন খান।
পুলিশ জানায়, শনিবার ঢাকায় সংঘর্ষের সময় লাঠি হাতে তুষারের ছবি পুলিশের কাছে রয়েছে। তার পরিচয় নিশ্চিত হয়ে রাত ৮টার দিকে মাইনুল হাসান সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মহানগর জামায়াতের প্রচার সম্পাদক মো. শাহে আলম সাংবাদিকদের জানান, মহানগরের আমির বাবর ও কর্মী সাইদুলকে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, এ পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। রাজধানীর ঘটনার ভিডিও ফুটেজ দেখে হামলাকারী শনাক্তের কাজ চলছে।

সংবাদটি শেয়ার করুন