ব‌রিশা‌লে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

বরিশালের উজিরপুরের গুঠিয়ায় ট্রলির চাপায় পথচারী এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় ট্রলি চালক ও হেলপারসহ আরও ৪ জন আহত হয়। অপরদিকে মেহেন্দিগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

বরিশাল-বানারীপাড়া-নেছারাবাদ সড়কের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায় সকাল ১০টার দিকে বালুবাহী একটি ট্রলি পথচারী বৃদ্ধা পারুল বেগমকে (৭০) চাপা দিয়ে সড়কের পাশে একটি দোকানের মধ্যে ঢুকে যায়।

এ সময় টলি চালক ও হেলপারসহ আরও দুই পথচারী আহত হয়। স্থানীরা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধা পারুল বেগমকে মৃত ঘোষণা করেন। নিহত পারুল বেগম ওই উপজেলার ডহড়পারা গ্রামের কাদের হাওলাদারের স্ত্রী।
উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
সেখানে পারুল বেগমকেকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ট্রলি চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।
এদিকে রবিবার রাত সাড়ে ১০টার দিকে মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ বিশ্বাস (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।

স্থানীয় ক্লোজার বাজার এলাকায় তার মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক সোহাগ বিশ্বাসকে মৃত ঘোষণা করে। সোহাগ বিশ্বাস স্থানীয় আলিমাবাদ ইউনিয়নের চরমহিষা গ্রামের দিলু বিশ্বাসের ছেলে।
মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ওসি আবিদুর রহমান এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ