বরিশালে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, মা আহত

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৪

বরিশালে ট্রাকের ধাক্কায় শিশু নিহত, মা আহত

প্রতিদিন ডেস্ক ॥ বরিশালে জেলার উজিরপুরের সানুহার বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় মো. রাফি বেপারী নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। পাশাপাশি গুরুতর আহত হয়েছেন শিশুটির মা রুপা বেগম।

তারা উভয়ই ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।
সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা-বরিশাল মহাসড়কের সানুহার বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠি গ্রামের বাসিন্দা মৃত মো. কাইয়ুম বেপারীর স্ত্রী ও সন্তান। তবে তারা বর্তমানে উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামে বসবাস করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাফি ও তার মা রুপা বেগম বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

বিকেলে বাটাজোর থেকে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠি গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন।

পথে সানুহার বাসস্ট্যান্ড এলাকা অতিক্রমকালে তাদের অটোরিকশাটিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে রাফি ও তার মা অটোরিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে যান।

তাদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার রাফিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মা রুপা বেগম হাসপাতালে শঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

এদিকে দুর্ঘটনার খবর জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাফর আহমেদ।

উল্লেখ্য, নিহত রাফির পিতা কাইয়ুম বেপারী এক বছর আগে একটি ঘরের কাজ করতে গিয়ে টিনের চাল থেকে পরে মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন রমজানকাঠির বাসিন্দা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. আসলাম হোসেন ডালি।

সংবাদটি শেয়ার করুন