কলাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ জখম ১০

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

কলাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ জখম ১০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১৬ নভেম্বর।। পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে তিন নারীসহ ১০ জন গুরুতর জখম হয়েছে। এ ঘটনাটি ঘটেছে রবিবার শেষ বিকালে উপজেলার মহিপুর থানার মনোহরপুর গ্রামে। উভয় পক্ষের আহতরা হলো মোকলেছ সরদার (৫৫),তানিসা (২৬), তানিয়া (২৫),মুসা (২৭), আল মামুন (২২), ফজিলা বেগম (৫০), আল আমিন (২৮), কালাম হাওলাদার (৩৫), দেলোয়ার খাঁ (৫০) তানভির (১০)। এদেরকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে ওইদিন রাতেই কালাম হাওলাদার (৩৫) কে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, ছাগলে ধান ক্ষেতে নষ্ট করা নিয়ে একই এলাকার দু’পক্ষের বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে তিন নারীসহ ১০ জন গুরুতর জখম হয়। তবে মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রেশও এ ঘটনার সূত্র পাত হতে পারে বলে স্থানীয়ারা জানিয়েছেন।
মাহিপুর থানার ওসি মো. মনিরুজ্জান বলেন, ঘটনার খবর শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন