কখনো বিপিএল চ্যাম্পিয়ন হইনি, একবার চ্যাম্পিয়ন হতে চাই: বরিশালের মিরাজ

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

কখনো বিপিএল চ্যাম্পিয়ন হইনি, একবার চ্যাম্পিয়ন হতে চাই: বরিশালের মিরাজ

আগের মৌসুমেও ঠিক একই কথা বলেছিলেন মেহেদী হাসান মিরাজ, ‘কখনো বিপিএল চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় হতে পারিনি। এবার সেই লক্ষ্যটা অর্জন করতে চাই।’ সেবারও খেলেছিলেন ফরচুন বরিশালের হয়ে। তখন দলের অধিনায়ক ছিলেন সাকিব আল হাসান; কিন্তু এলিমিনেটর রাউন্ডে রংপুর রাইডার্সের কাছে হেরে বিদায় নিতে হয়েছিলো সাকিব-মিরাজদের বরিশালকে।

এবার সাকিব রংপুরে। মিরাজ রয়ে গেছেন বরিশালেই। তার দলে এবার যুক্ত হয়েছেন বাংলাদেশের তিন সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ। রয়েছেন সৌম্য সরকার। সব মিলিয়ে গতবারের তুলনায় এবার শক্তিশালী বরিশাল। কাগজে-কলমে তাদেরকেই শিরোপার সম্ভাব্য দাবিদার বলা হচ্ছে।

বিপিএলে নিজেদের প্রথম ম্যাচেই সাকিব আল হাসানের রংপুর রাইডার্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। এই ম্যাচের আগের দিন সংবাদ মাধ্যমের সামনে কথা বলতে এসে পুরনো ইচ্ছাটার কথাই নতুন করে জানালেন মিরাজ।

সংবাদ সম্মেলনের শুরুতেই মিরাজের কাছে জানতে চাওয়া হয়, এবারের বিপিএলে আপনার লক্ষ্য কী? মিরাজ বলেন, ‘প্রত্যাশা একটাই। ইনশাআল্লাহ চ্যাম্পিয়ন হবো। আমি একটা কথা বলে এসেছিলাম। গত বছরও বলেছি, এবারও বলছি, আমি কখনো চ্যাম্পিয়ন দলের সদস্য হতে পারিনি। একবার চ্যাম্পিয়ন হতে চাই। আর চ্যাম্পিয়ন হওয়ার জন্য যা যা দরকার, আমরা সেগুলোই করতে চাই। চেষ্টা করবো চ্যাম্পিয়ন হওয়ার জন্য।’

মিরাজের মত বিপিএলের গত ৯টি আসরে বরিশালের কোনো ফ্রাঞ্চাইজি চ্যাম্পিয়ন হতে পারেনি। এবার দলটি যেহেতু অনেক শক্তিশালী, সে কারণে তাদের চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা কতটা দেখছেন মিরাজ? জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের দলটিতে ভালোমানের দেশীয় ক্রিকেটার রয়েছেন। তামিম ভাই, রিয়াদ ভাই, সৌম্য-আশা করি আমরা এবার ভালো করতে পারবো। শুধু ভালো দল হলেও হবে না, আমাদেরকে মাঠেও ভালো করতে হবে।’

সংবাদটি শেয়ার করুন