ঝালকাঠিতে প্রবাসীর ঘরে আওয়ামী লীগ নেতা খুন

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৪

ঝালকাঠিতে প্রবাসীর ঘরে আওয়ামী লীগ নেতা খুন

প্রতিদিন ডেস্ক ॥ ঝালকাঠি পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিকের (৫৭) রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি একই এলাকার বাসিন্দা।

প্রতিবেশী সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের ঘর থেকে রক্তাক্ত অবস্থায় সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে রিপনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ওয়ার্ড কাউন্সিলর এসএম আল আমিন।

সৌদি আরব প্রবাসী কামাল হোসেনের বাসায় রিপনকে রক্তাক্ত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে মরদেহ রাতেই উদ্ধার করে পুলিশ। সেই সঙ্গে আটক করা হয় শিরিন বেগমকে।

পুলিশ, নিহতের স্বজন এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, কৃষ্ণকাঠি মল্লিক বাড়ির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে যাতায়াত করতেন। শিরিনের ছেলে ইমন হোসেন গত চারদিন আগে ঢাকায় যান। শিরিন ঘটনার দিন ঘরে একা ছিলেন।

প্রতিবেশী হারিছ হোসেন বলেন, রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভেতর থেকে চিৎকার করছিলেন। এসময় আমিসহ আশপাশের লোকজন ঘরে ঢুকে দেখি, রিপন মল্লিক অর্ধ উলঙ্গ অবস্থায় মেঝেতে পড়ে আছেন।

তার গায়ে রক্ত রক্ত ছিল। এ অবস্থায় সবাই মিলে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানের ডাক্তার জানান যে রিপন মারা গেছেন। তারপর আমরা রিপনের মরদেহ তার বাড়িতে পাঠিয়ে দিই।

নিহত রিপনের ভাই সমির মল্লিক জানান, তাকে (সমির) স্থানীয়রা ফোনে জানান যে রিপনকে মেরে মাথা ফাটানো হয়েছে। তারপর তিনি (সমির) শিরিনের ঘরে গিয়ে মেঝেতে রক্ত দেখতে পান। যখন লোকজন রিপনকে হাসপাতালে নিয়ে গেছেন, তখন শিরিন তার ঘরেই বসেছিলেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মহিতুল ইসলাম বলেন, আমাদের কাছে মনে হচ্ছে, এটা হত্যাকাণ্ড। পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং শিরিনকে আটক করে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন