বরিশালে ফুটপাত দখলমুক্ত করতে কড়া অবস্থানে পুলিশ

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৪

বরিশালে ফুটপাত দখলমুক্ত করতে কড়া অবস্থানে পুলিশ

বরিশাল নগরীর সদর রোড এলাকার ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত নগরীর ব্যস্ততম জেলখানার মোড় থেকে নাজিরের পুল এবং চকবাজার এলাকায় এ অভিযান করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার রুনা লায়লা। বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত ও বিএমপি কমিশনার জিহাদুল কবিরের নির্দেশে এ অভিযান পরিচালিত হয় বলে জানিয়েছেন তিনি।

রুনা লায়লা বলেন, ইতোপূর্বে নগরীর সদর রোড এলাকায় ভ্রাম্যমাণ হকার এবং অবৈধ পার্কিংয়ের কারণে যানজট লেগেই থাকত। এতে পথচারীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হয়েছে। তাদের সেই দুর্ভোগ লাঘবে গত ২২ জানুয়ারি বরিশাল সিটি মেয়র ও বিএমপি কমিশনারের উপস্থিতিতে সমন্বয় সভা হয়।

সেই সভার সিদ্ধান্ত বাস্তবায়নে যানজট মুক্ত শহর বিনির্মাণে ফুটপাত দখলমুক্ত করণ অভিযান শুরু হয়েছে। নাগরিকদের দুর্ভোগ লাঘবে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আব্দুল লতিফ, পরিদর্শক বিদ্যুৎ চন্দ্র দে, আব্দুর রহিমসহ অন্যান্য ট্রাফিক সার্জেন্টরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন