আগৈলঝাড়ায় নীরবে ঘুরে গেলেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশী

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

আগৈলঝাড়ায় নীরবে ঘুরে গেলেন বানিজ্য মন্ত্রী টিপু মুনশী

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ
বানিজ্য মন্ত্রী টিপু মুনশী গতকাল রোববার দুপুরে নীরবে বরিশালে আগৈলঝাড়ায় তার মেয়ে শ্বশুরবাড়ি (বেয়াই বাড়ি) থেকে বেড়িয়ে গেলেন।
স্থানীয় সূত্রে জানাগেছে, বানিজ্য মন্ত্রী টিপু মুনশী কোন রকম প্রোটোকল ছাড়াই বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামে তার মেঝ মেয়ে তৃষা মুনশীর স্বশুর আগষ্টিন মুকুল ঢালীর বাড়ি বেড়াতে আসেন গতকাল রোববার দুপুরে। এসময় তার সাথে ছিলেন তার বানিজ্য মন্ত্রীর স্ত্রী, মেয়ে জামাতা, পরিবারের স্বজনরা। আগষ্টিন মুকুল ঢালীর বাড়ির বানিজ্যমন্ত্রীর আগমনের খবর পেয়ে উৎসুক জনতা মন্ত্রীকে দেখার জন্য ওই বাড়িতে ভীর জমায়। বানিজ্য মন্ত্রীর আগমনের কথা জানতেন না স্থানীয় সাংবাদিকরাও। বানিজ্য মন্ত্রী টিপু মুনশী জানান, তার মেঝ মেয়ে তৃষা মুনশী অস্ট্রেলিয়ায় লেখা পাড়ার সময়ে বেয়াই আগষ্টিন মুকুল ঢালীর ছেলে ডিল রিয়াল ঢালীর সাথে পরিচয় হয়। দুজনে অষ্ট্রেলিয়ায় লেখা পড়া শেষে গত তিন বছর পূর্বে তৃষার সাথে ডিল রিয়াল ঢালীল বিয়ে সম্পন্ন হয়। মন্ত্রী তিনি প্রথমবারের মতো বেয়াই বাড়িতে বেড়াতে আসেন।
বানিজ্য মন্ত্রীর আসার খবর শুনে সাক্ষাৎ করেন ছুটেযান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার।
বানিজ্য মন্ত্রী জানান, আগৈলঝাড়া উপজেলার পাশ্ববর্তি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার রাধাগঞ্জ ইউনিয়নের রাধাগঞ্জ গ্রামে তার পৈত্রিক বাড়ি। বরিশাল ব্যাপিষ্ট চার্চের ছাত্র ছিলেন তিনি।#

সংবাদটি শেয়ার করুন