২য় দিনেও বরিশালের আবাসিক হোটেলে আরও এক লাশ

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

২য় দিনেও বরিশালের আবাসিক হোটেলে আরও এক লাশ

স্টাফ রিপোর্টার ॥ শনিবার নুতল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন আবাসিক হোটেল থেকে উদ্ধার হয়েছিল একটি লাশ। গতকাল রোববার নগরীর থ্রি স্টার মানের হোটেল এরিনা থেকে পাওয়া গেছে আরেক লাশ। উদ্ধার হওয়া যুবকের বয়স আনুমানিক ৩০ বছর। মিরন হাওলাদার নামের ওই যুবকের লাশটি রোববার দুপুরে হোটেলের ৬০৮ নম্বর কক্ষ থেকে উদ্ধার করে কোতয়ালি থানা পুলিশ। একদিনের ব্যবধানে আবাসিক হোটেল থেকে দুটি লাশ উদ্ধারের ঘটনায় জনমনে নানান প্রশ্নের সৃষ্টিসহ আতঙ্ক বিরাজ করছে।
মিরন শনিবার রাতে তিনি হোটেলটির ছয় তলার ৬০৮ নম্বর শিততাপ নিয়ন্ত্রিত কক্ষটি ভাড়া নেন।
হোটেল কর্মীরা জানায়, রোববার সকাল ১০টা পর্যন্ত যুবক রুমে দরজা না খোলায় ডাকা-ডাকি করেও সাড়া শব্দ পাওয়া যায়নি। পরবর্তীতে বেলা ১২টার দিকে তার মুঠোফোনে কল দিলে রিং হলেও ধরছিল না। এই বিষয়টি কোতয়ালি থানায় অবহিত করা হয়।
কিছুক্ষণ পরে ওসি নুরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে কক্ষের দরজাটি ভেঙে দেখতে পান যুবকের মরদেহ বিছানার ওপর পড়ে আছে। এবং আশেপাশে নেশাজাতীয় বেশকিছু ওষুধের খোসা পড়ে রয়েছে। পুলিশের ধারণা, যুবক মাত্রারিক্ত ঘুমের ও নেশাজাতীয় ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।
কোতয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুম্মান জানান, এরিনা থেকে উদ্ধার মিরন হাওলাদারের পরিচয় ইতিমধ্যে নিশ্চিত হয়েছে পুলিশ। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সন্তান। গতকাল শনিবার রাতে তিনি হোটেলটির ৬০৮ নম্বর শিততাপ নিয়ন্ত্রিত কক্ষটি ভাড়া নেন। ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে এটি স্বাভাকি মৃত্যু না অস্বাভাবিক।

সংবাদটি শেয়ার করুন