পটুয়াখালীতে মহিলা আওয়ামীলীগ সভাপতির মাস্ক বিতরন

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১

পটুয়াখালীতে মহিলা আওয়ামীলীগ সভাপতির মাস্ক বিতরন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারনা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরন করা হয়।
গতকাল ২৪ মার্চ বুধবার সকাল ১০টায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ঠ মেডিকেল কলেজ হাসপাতালে আসা রোগী, রোগীদের স্বজন ও পথচারীদের মাঝে মাস্ক বিতরন করেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মৌকরন বিএলপি ডিগ্রী কলেজের প্রভাষক কাজী শামীমা আক্তার হেনা।
তিনি বলেন, গত বছর এমন দিনে বিশ্ব যখন ভয়াবহ করোনায় স্থবির, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতা ও সময়পযোগী সিদ্ধান্তের ফলে অল্লাহর রহমতে আমরা সেই ভয়াবহতা থেকে রেহাই পাই এবং অন্যান্য দেশের চেয়ে আমাদের দেশই কম ক্ষতিগ্রস্থ হয়।
তিনি করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার আগেই আমরা দেশের মানুষকে সচেতন করছি এবং সবাই যাতে ঘর থেকে বাহিরে আসলে মাস্ক ব্যবহার করে সেই সচেতনতামূলক প্রচারনা করছি এবং মাস্ক বিতরন করছি।
পরিশেষে করোনা মোকাবেলায় সবাইকে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্বসহ কোভিড-১৯ স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান কাজী শামিমা আক্তার হেনা।
এ সময় পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক ও এশিয়ান টিভি জেলা প্রতিনিধি আবুল হোসেন তালুকদার এবং জিটিভি জেলা প্রতিনিধি মাছুম খান, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোসাঃ রাবেয়া বেগম ও পারভীন আক্তারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন