বরিশাল থেকে অপহৃত ২ ছাত্রী উদ্ধার: গ্রেপ্তার ২

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২১

বরিশাল থেকে অপহৃত ২ ছাত্রী উদ্ধার: গ্রেপ্তার ২

বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রী ও কলেজছাত্রী অপহরণের ঘটনায় দুটি আলাদা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়েরের পরে দুই অপহৃতাকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের মেয়ে ও সরকারী ডাসার উইমেন্স কলেজের ছাত্রীকে গত ২৪মার্চ বাড়ি যাওয়ার পথে বসে একই উপজেলা গৈলা গ্রামের সুণীল মন্ডলের ছেলে মৃত্যুঞ্জয় মন্ডল অপহরণ করে।
এঘটনায় ওই কলেজছাত্রীর পিতা কার্তিক সরকার বাদী হয়ে শনিবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর এসআই নাসির উদ্দিন শনিবার রাতে অপহৃতা কলেজছাত্রীকে গৈলা থেকে উদ্ধার ও অপহরণকারীকে মৃত্যুঞ্জয় মন্ডলকে গ্রেফতার করেন।
অন্যদিকে উপজেলার বাশাইল গ্রামের শহীদ মৃধার মেয়ে ও বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী তারিন খানমকে পার্শ্ববর্তী মাগুরা গ্রামের হারুন শিকদারের ছেলে আবির শিকদার ২৯মার্চ সকালে অপহরন করে । অপহৃতার মা বাদী বিলকিস বেগম বাদী হয়ে গত ১লা এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ শনিবার রাতে এসআই আলী হোসেন অপহৃতা তারিন ও অপহরণকারী আবিরকে মাদারীপুরের শিবচর সদর থেকে গ্রেফতার করা হয়।
উভয় মামলার আসামীকে রোববার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। অপহৃতা কলেজ ও স্কুলছাত্রীর প্রাপ্ত বয়স না হওয়া তাদের সেইফহোমে রাখা হবে বলে পুলিশ জানায়।’

সংবাদটি শেয়ার করুন