করোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম হাবুলের শাররীক অবস্থা উন্নতির দিকে

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

করোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম হাবুলের শাররীক অবস্থা উন্নতির দিকে

বরিশালের অবিসংবাদিত শিক্ষক নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । তাকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। বর্তমানে তিনি মোহাম্মদপুরের সিটি হাসপাতালে চিকিৎসাধীনবলে জানা গেছে। শুক্রবারসন্ধ্যায় সর্বশেষ সংবাদে জানা গেছে তার শাররীক অবস্থা কিছুটা উন্নতির দিকে। তার অসুস্থ্যতার সংবাদে উদ্বিগ্ন বরিশালবাসী। আশু রোগমুক্তি কামনা করেছেন বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদ বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দ।
জানা গেছে, বেশকয়েকদিনআগে তিনি করোনা পজেটিভ হন। বাসায় বসে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবস্থার অবনতি হলে তাকে বৃহস্পতিবার (১৫ এপ্রিল ) সকালে মুমূর্ষ অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাকে রাজধানীর মোহাম্মদপুর সিটি হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে। সেখানে তার পুত্র এবং পুত্রবধু দুজনেই চিকিৎসক। তাদের তত্বাবধানে আছেন তিনি। বৃহস্পতিবার তার অবস্থা আশংকাজনক হলেও এখন কিছুটা সুস্থ্য তিনি। তবে করোনার মধ্যে তার ডায়াবেটিস বেড়ে গেছে বলে জানা গেছে।

অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল বেসরকারি শিক্ষক আন্দোলন ও শিক্ষা জাতীয়করণ আন্দোলনের অগ্রনায়ক। তিনি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) এর বিভাগীয় নেতা এবং বরিশাল ইসলামিয়া কলেজের প্রাক্তন অধ্যক্ষ।

সংবাদটি শেয়ার করুন