বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাসের ধাক্কা ॥ ফরচুন কোম্পানীর ২৫ শ্রমিক আহত

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১

বরিশালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে বাসের ধাক্কা ॥  ফরচুন কোম্পানীর ২৫ শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে অন্তত ২৫ শ্রমিক আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বরিশাল-বানারীপাড়া মহাসড়কের গুঠিয়া বাজারসংলগ্ন গাংগুলীবাড়ির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় একাধিক সূত্র জানান, সোমবার সকালে বরিশাল সিটি করপোরেশন এলাকার ফরচুন সু-কোম্পানির একটি বাস প্রায় অর্ধশত শ্রমিক নিয়ে কারখানার দিকে যাচ্ছিল।
এ সময় বাসটি গুঠিয়া বাজারসংলগ্ন গাংগুলীবাড়ির মোড়ে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডানপাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ওই বাসের অন্তত ২৫ শ্রমিক আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুঠিয়া বাজারের গ্রাম ডাক্তারের কাছে নিয়ে যায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে বেশিরভাগই নারী শ্রমিক বলে স্থানীয়রা জানান। এ ব্যাপারে বরিশাল বাস মালিক সমিতির লাইনবিষয়ক সম্পাদক মো. জগলু হাওলাদার জানান, করোনা প্রতিরোধে সারা দেশের লকডাউনে বরিশালের সব রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ফরচুন সু-কোম্পানির প্রাইভেট বাসে বিভিন্ন এলাকা থেকে শ্রমিকদের কারখানায় আনা-নেওয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ