করোনায় আক্রান্ত বরিশালের পুলিশ সুপার ঢাকায় প্রেরণ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২১

করোনায় আক্রান্ত বরিশালের পুলিশ সুপার ঢাকায় প্রেরণ

করোনাভাইরাসে আক্রান্ত বরিশাল জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. ইকবাল হোছাইন বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা পরিস্থিতির মধ্যে স্যার নিয়মিত অফিস ও জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যদের তদারকির দায়িত্ব পালন করে আসছিলেন। গত ২ আগস্ট সকালে গলা ব্যথা ও জ্বরে আক্রান্ত হন তিনি। শারীরিকভাবে অসুস্থবোধ করলে তিনি ওই দিন থেকেই নগরীর রাজা বাহাদুর সড়কের সরকারি বাসভবনে আইসোলেশনে চলে যান।
পরদিন শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্যাথলজিস্টের মাধ্যমে তার নমুনা সংগ্রহ করে আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়। গত ৪ আগস্ট রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। এর পর থেকে তিনি বাসভবনে আইসোলেশনে ছিলেন।

মো. ইকবাল হোছাইন বলেন, শনিবার সকালে স্যারের বুকের সিটি স্ক্যান করানো হয়। সিটি স্ক্যানে তার ফুসফুসের সামান্য কিছু অংশে ইনফেকশন ধরা পড়ে। তার ফুসফুসে এক শতাংশের মতো সংক্রমণ ধরা পড়েছে। এরপর পুলিশ হাসপাতালের চিকিৎসক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। বিকেলে অ্যাম্বুল্যান্সে তাকে ঢাকায় পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন