বরিশালে সড়ক দুর্ঘটনায় নারী ইউপি সদস্য নিহত

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১

বরিশালে সড়ক দুর্ঘটনায় নারী ইউপি সদস্য নিহত

বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের নারী সদস্য (মেম্বার) সুলতা বৈদ্য (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। দুর্ঘটনায় তার স্বামী পঙ্কজ ঢালী আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে জল্লা ইউনিয়নের বিলগাববাড়ি এলাকার তারাকান্ত আশ্রমের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাচ্চু জানান, পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলা থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে জল্লা ইউনিয়নের কুড়লিয়া গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন সুলতা বৈদ্য। পথে বিলগাববাড়ি এলাকায় পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ইঞ্জিনচালিত একটি টমটম ধাক্কা দেয়। এতে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার আশোকাঠি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুলতা বৈদ্যকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত তার স্বামী পঙ্কজ ঢালী হাসপাতালে চিকিৎসাধীন।

মো. বাচ্চু আরও জানান, দুর্ঘটনার পর টমটম চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে বিলগাববাড়ি এলাকাবাসী তাকে ধরে ফেলতে সক্ষম হয়। তাকে পুলিশে সোপর্দ করা হবে বলে এলাকাবাসী জানিয়েছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে একদল পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন