আখেরী মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হলো চরমোনাইর তিনদিন ব্যাপী ঐতিহাসিক মাহফিল

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২২

আখেরী মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হলো চরমোনাইর তিনদিন ব্যাপী ঐতিহাসিক মাহফিল

স্টাফ রিপোর্টার ॥ পাপের কাজ পরিহার করে বেশী বেশী নেকের কাজ করার আহ্বান ও দেশ-জাতির কল্যাণ কামনা করে মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই’র আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বরিশালের ঐতিহাসিক চরমোনাই মাদরাসা ময়দানে আয়োজিত তিন দিনব্যাপী ফাল্গুনের বার্ষিক মাহফিল।
সোমবার সকাল সাড়ে ৮ টায় সমাপনী অধিবেশন ও আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয় কয়েক লাখ মুসল্লিদের আধ্যাত্মিক এ মিলনমেলা।
আখেরি মোনাজাতে পীর সাহেব চরমোনাই ভারত, কাশ্মীর, মিয়ানমার, ফিলিস্তিন, সিরিয়াসহ বিশ্বের নির্যাতিত মুসলমানদের নিরাপত্তা ও সমগ্র মুসলিম উম্মাহর শান্তি কামনা করেন।
এর আগে শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) বাদ জুমা আমিরুল মুজাহিদীন মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই’র উদ্বোধনী বয়ানের মাধ্যমে ৩দিন ব্যাপী মাহফিল শুরু হয়।
চরমোনাই মাহফিলের অস্থায়ী হাসপাতাল সূত্রে জানা যায়, চরমোনাই মাহফিলে আগত মুসল্লিদের মধ্য থেকে ১৪ জন মুসল্লি ইন্তেকাল করেন। তন্মধ্যে মাহফিলে আসার পথে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রলার দুর্ঘটনায় ৪জন এবং ১০জন ষাটোর্ধ মুসল্লী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। জানাজা শেষে তাদের মরদেহ নিজ নিজ এলাকায় পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন