বরিশালে পুলিশি বাধা উপেক্ষা করে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২২

বরিশালে পুলিশি বাধা উপেক্ষা করে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে পুলিশি বাধা উপেক্ষা করে বিক্ষোভ সমাবেশে করেছেন ছাত্রদল নেতাকর্মীরা। রোববার সকাল ১১টার দিকে নগরের অশ্বিনী কুমার হল সংলগ্ন দলীয় কার্যালয় চত্বরে সমাবেশ শুরুর আগে বিভিন্ন ওয়ার্ড ও মহল্লা থেকে ছাত্রদলের খণ্ড খণ্ড মিছিল আসতে থাকে।
তবে স্থানীয় ছাত্রদল নেতারা অভিযোগ করেছেন, পুলিশ বিভিন্ন ওয়ার্ড থেকে আসা মিছিলে বাধা দিয়েছে এবং একাধিক মিছিলের ব্যানার কেড়ে নিয়েছে। ছাত্রদল নেতাকর্মীরা বাঁধা উপেক্ষা করেই অশ্বিনী কুমার হল চত্বরে সমাবেশে যোগ দেন।
তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রোববার বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও বরিশাল বিভাগীয় টিম প্রধান হাফিজুর রহমান হাফিজ সমাবেশে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান টিপু ও মাকসুদুর রহমান মাকসুদ।
মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রণির সভাপতিত্বে সমাবেশে আরও বক্তৃতা করেন মহানগরের সাধারন সম্পাদক হুমাউন কবির, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন তালুকদার, জেলা সভাপতি মাহফুজুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক কামরুল আহসান, ছাত্রদল নেতা তারেক আল এমরান, মো. সোহেল রাঢ়ি, সবুজ অকন, জাহিদুল ইসলাম, রুবেল হোসেন, রুবেল গোমস্তা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন