হিজলায় স্বেচ্ছাসেবক লীগ নেতার নেতৃত্বে পুলিশ ফাঁড়িতে হামলা/ গ্রেপ্তার ৭

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২২

হিজলায় স্বেচ্ছাসেবক লীগ নেতার নেতৃত্বে পুলিশ ফাঁড়িতে হামলা/  গ্রেপ্তার ৭

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের হিজলায় হরিনাথপুর ইউনিয়নে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাদল সিকদারের নেতৃত্বে পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মতিউর রহমান বিপ্লবসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ এ ঘটনার সত্যতা স্বিকার করে বলেছে, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাদল সিকদারের নেতৃত্বে শনিবার রাতে এই হামলার ঘটনা ঘটে।এ ঘটনায় রোববার সকালে পুলিশ হিজলা থানায় ১২০ জনকে আসামি করে মামলা করেছে।রোববার দুপুরে এলাকায় অভিযান চালিয়ে ওই ৭ জনকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, ‘শনিবার রাতে স্থানীয় বাদল সিকদারের নেতৃত্বে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের প্রায় ৩ শতাধিক নেতাকর্মী পুলিশ ফাঁড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায়। ‘এ সময় কনস্টেবল মেহেদী হাসানকে এলোপাতাড়ি মারধর শুরু করলে এক পুলিশ কর্মকর্তা বাধা দিলে তারা তাকেও মারধর করে। পরে ফাঁড়ির বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। তাদের হামলার ঘটনা ফাঁড়ির সিসি ক্যামেরা ফুটেজে রয়েছে।’
কনস্টেবল মেহেদী হাসান বলেন, ‘শনিবার মাগরিবের নামাজের পর বাজার থেকে ফাঁড়ির দিকে যাওয়ার পথে হঠাৎ একটি ভ্যানগাড়ি আমাকে সজোরে ধাক্কা দেয়।
‘চালক কেন এটা করল বিষয়টি নিয়ে তাকে ক্ষোভ দেখালে ভ্যানচালক নেতাকর্মীদের কাছে সেটা জানিয়ে দেয়। পরে তারা ফাঁড়ির মধ্যে এসে আমাকে মারধরে গুরুতর আহত করে।’ এ বিষয়ে জানতে অভিযুক্ত বাদল সিকদারের কল দিলে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
হিজলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া বলেন, ‘পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় উপপরিদর্শক মিজানুর রহমান একটি মামলা করেন। অন্য আসামিদের সিসি টিভি ফুটেজে শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।’

সংবাদটি শেয়ার করুন