বাউফলে মা-ছেলেকে বেঁধে ঘরে আগুন দেওয়ার অভিযোগ

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, মে ৭, ২০২২

বাউফলে মা-ছেলেকে বেঁধে ঘরে আগুন দেওয়ার অভিযোগ

পটুয়াখালীর বাউফলে মা ও ছেলেকে বেঁধে রেখে তাদের বসতঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে শুক্রবার (৬ মে) দিবাগত রাত ২টার দিকে উপজেলার বগা ইউনিয়নের সন্যাসিকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

বসতঘরের মালিক মমতাজ বেগমের অভিযোগ, তার স্বামী সহিদ মোল্লা ঢাকায় রাজমিস্ত্রির কাজ করেন। বাড়িতে তিনি ও তার ছেলে থাকেন। স্বামীর সঙ্গে একই এলাকার বশির খানের টাকা পাওনা নিয়ে বিরোধ চলে আসছিল।

তিনি জানান, শুক্রবার রাত ২টার দিকে প্রতিপক্ষ বশির খান ও জুয়েল খানের নেতৃত্বে ৭-৮ জন লোক তাদের ঘরের পেছনের খোলা জানালা দিয়ে ভেতরে প্রবেশ করেন। তাকে ও তার ছেলে রানাকে (১৮) প্রথমে ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলেন। এরপর রশি দিয়ে হাত-পা বেঁধে বসতঘর সংলগ্ন মুগডালক্ষেতে ফেলে রাখেন। তারপর ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেন। গভীর রাতে আগুন দেখে স্থানীয় লোকজন এগিয়ে এসে ফায়ার সার্ভিসে খবর দেন। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে আসার আগেই ঘরটি পুড়ে যায়।

এদিকে, অভিযোগের বিষয়ে জানতে শনিবার (৭ মে) ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই গাঢাকা দিয়েছেন বলে স্থানীয়রা জানান।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, পুলিশ এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কীভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত ও অভিযোগের বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন