বরিশালে শোকসভার নামে চাঁদাবাজি: যুবলীগ সভাপতির মামলায় সাধারণ সম্পাদক গ্রেপ্তার

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২২

বরিশালে শোকসভার নামে চাঁদাবাজি:  যুবলীগ সভাপতির মামলায় সাধারণ সম্পাদক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মহানগর আওয়ামী লীগের ব্যানারে শোক সভার নামে চাঁদাবাজির অভিযোগে করা মামলায় স্থানীয় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে আনোয়ার হোসেন সালেক নামের ওই নেতাকে গ্রেপ্তার করে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ।
সংশ্লিষ্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বিষয়টি রোববার সকালে নিশ্চিত করে জানান, বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শামীম খানের দায়ের করা মামলায় শনিবার রাতে আনোয়ার হোসেন সালেককে গ্রেপ্তার করা হয়েছে। সালেক ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।
মামলার বাদী শামীম সাংবাদিকদের বলেন, শোকাবহ অগাস্ট উপলক্ষে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে মাসব্যাপি কর্মসূচি পালন করছে বরিশাল মহানগর আওয়ামী লীগ। গত ৫ অগাস্ট বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর আয়োজনে ৫ নম্বর ওয়ার্ডে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর মহানগর আওয়ামী লীগের ব্যানারে গত ২৬ অগাস্ট ৫ নম্বর ওয়ার্ডে আবারও শোকসভার আয়োজন করেন ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সালেকসহ কয়েকজন।
তিনি বলেন, ওই অনুষ্ঠানের আয়োজক সালেকসহ ৬জনের জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও অনেককে আসামি করে থানায় মামলা করেছি। মামলায় তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন