মুক্তির আগেই ৪৩২ কোটি আয় করল ‘আদিপুরুষ’!

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, জুন ২, ২০২৩

মুক্তির আগেই ৪৩২ কোটি আয় করল ‘আদিপুরুষ’!

ভারতের অন্যতম বিগ বাজেটের চলচ্চিত্র ‘আদিপুরুষ’ মুক্তির আগেই আয়ের রেকর্ড গড়ল। ৫০০ কোটি বাজেটের সিনেমাটি মুক্তির আগেই তুলে নিয়েছে ৪৩২ কোটি রুপি।

সম্প্রতি সিনেমাটির নির্মাতারা একটি নতুন ট্র্যাক প্রকাশ করেছেন, যা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। প্রকৃতপক্ষে চলচ্চিত্রের নতুন ট্রেলারটি বেশ কিছুটা অপ্রীতিকর সত্ত্বেও অত্যন্ত উৎসাহজনক প্রতিক্রিয়া পেয়েছে দর্শকদের কাছ থেকে।
এখন শোনা যাচ্ছে যে ‘আদিপুরুষ’ ইতিমধ্যে তার বাজেটের প্রায় ৮৫ শতাংশ পুনরুদ্ধার করে নিয়েছে আয় থেকে।

ওম রাউত পরিচালিত ৫০০ কোটি রুপি বাজেটে তৈরি ‘আদিপুরুষ’ ইতিমধ্যে স্যাটেলাইট রাইটস, মিউজিক্যাল রাইটস, ডিজিটাল রাইটস এবং অন্যান্য আনুষঙ্গিক রাইটস থেকে মুক্তির আগে ২৪৭ কোটি রুপি আয় করেছে। এ ছাড়া দক্ষিণে এর থিয়েটার আয় থেকে ন্যূনতম গ্যারান্টি হিসেবে তুলে নিয়েছে ১৮৫ কোটি রুপি। সব মিলিয়ে আদিপুরুষ ইতিমধ্যে ৪৩২ কোটি রুপি আয় করে নিয়েছে, যা অনন্য এক রেকর্ড।

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা ধারণা করছেন, ‘আদিপুরুষ’ মুক্তির প্রথম দিনেই দারুণ উদ্বোধনী আয় দেখতে যাচ্ছে। সিনেমাটি শুধু হিন্দি সংস্করণ থেকে প্রথম তিন দিনে প্রায় ১০০ কোটি রুপি আয় করবে বলেই মতামত ব্যক্ত করছেন বিশ্লেষকরা।

ওম রাউতের লেখা ও পরিচালনায় ‘আদিপুরুষ’-এ দেবতা রামের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। লঙ্কেশ্বর রাবণের চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।
মাতা জানকির ভূমিকায় অভিনয় করেছেন কৃতি স্যানন। মহাকাব্য রামায়ণ অবলম্বনে নির্মিত ‘আদিপুরুষ’। প্রযোজনা করেছেন টি-সিরিজ এবং রেট্রোফাইলস। হিন্দি এবং তেলেগু ভাষায় একই সঙ্গে তৈরি হয়েছে এটি। ১৬ জুন সিনেমাটি মুক্তির তারিখ ধার্য করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন