মেঘনা নদীর পাড়ে ঈদের তৃতীয় দিনেও পর্যটকদের উপচে পড়া ভীড়

প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৩

মেঘনা নদীর পাড়ে ঈদের তৃতীয় দিনেও পর্যটকদের উপচে পড়া ভীড়

ভোলা প্রতিনিধি:

ঈদের তৃতীয় দিনেও ভোলার ইলিশাঘাট সংলগ্ন মেঘনা নদীর পাড়ে দেখা গিয়েছে পর্যটকদের উপচে পড়া ভীড়, দর্শনার্থীদের আকৃষ্ট করতে উক্ত স্থানে রেস্টুরেন্ট এন্ড রিসোর্টে ও ছোট্ট ফুসকার দোকান ও দেখা গিয়োছে, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দর্শনার্থীদের আকৃষ্ট করতে মনোরম পরিবেশে বিনোদনের জন্য নতুনভাবে সাজানো হয়েছে ভোলার অন্যতম ওই স্থানের একটি পর্যটন কেন্দ্র। ভ্রমণ পিপাসুদেরকে একটু বিনোদন দেওয়ার জন্যেই এই বছর ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে এখানে। এখানে আসলে চোখজুড়ানো অপরুপ সৌন্দর্য দর্শনার্থীদেরকে মন ভুলিয়ে দিবে। জানা গেছে, চাকচিক্য রুপে সাগরকন্যা কুয়াকাটার ন্যায় বিনোদন কেন্দ্রের আদলে মেঘনার কুলে গড়ে উঠা একটি রিসোর্ট অল্প দিনেই দর্শনার্থীদের মন কেড়েছে। গত ঈদের ন্যায় এবারো অন্যরকমভাবে সাজানো হয়েছে। ব্যবস্থা রয়েছে পার্টি সেন্টারেরও।
সহপরিবার, পরিজন নিয়ে ভ্রমণ করার জন্য কর্তৃপক্ষের রয়েছে নিরাপত্তার ব্যবস্থা। এ ছাড়া নারীদের প্রিয় খাবার ফুসকা, ইলিশ ফ্রাই, কাকড়া সহ বিভিন্ন ধরণের খাবার আইটেম রয়েছে এ রিসোর্ট এন্ড রেস্টুরেন্টে। ছবি তোলার জন্য দৌতলা টাওয়ার, লাভ পয়েন্ট, বাচ্ছাদের বিনোদন এ এর জন্য রয়েছে কিটজোন।

পশ্চিমে সবুজ শ্যামল গাছপালা, পূর্বে নদী, উত্তরে লঞ্চঘাট ও দক্ষিণে সিসি ব্লক এ যেন এক অপরুপদৃশ্য ঘেরা মেঘনা পাড়, এটি দর্শনার্থীদের মাঝে ব্যাপক সারা ফেলেছে। এইখানে প্রতিদিন শত শত দর্শনার্থী একটু বিনোদনের জন্য আসে। ভ্রমণপিপাসুদের আকৃষ্ট করবে। সবাইকে মেঘনা রেস্টুরেন্ট এন্ড রিসোর্টে ও মেঘনা নদীর পাড়ে ঘুরে আসার আমন্ত্রণ রইলো।

সংবাদটি শেয়ার করুন