বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচন ১৫ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচন ১৫ ফেব্রুয়ারি

প্রতিদিন ডেক্স ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ ফেব্রুয়ারি জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (১৫ জানুয়ারি) জেলা আইনজীবী সমিতি ভবনে নির্বাচন উপ-পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট লস্কর নুরুল হক এই তফসিল এবং একই সঙ্গে নির্বাচন উপ-পরিষদের সদস্যদের নাম ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী আগামী ২৮ জানুয়ারি দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। ৩০ জানুয়ারি দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হবে। ৩১ জানুয়ারি নির্বাচনে অংশ গ্রহণকারীদের খসড়া তালিকা প্রকাশ করা হবে। ৪ ফেব্রুয়ারি বিকেল ৩টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন প্রার্থীরা। ৫ ফেব্রুয়ারি আইনজীবী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১৫ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচন পরিচালনার জন্য আহ্বায়ক অ্যাডভোকেট লস্কর নুরুল হক এবং সদস্য সচিব অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন ছাড়াও অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম মোল্লা, কাজী আবুল কালাম আজাদ, জাহিদুল ইসলাম পান্না, মো. আর্শিব উদ্দিন শাওন, আতিকুর রহমান খান রাজু, মো. আনোয়ার হোসেন বাচ্চু ও ফিরোজ আলম সিকদার দায়িত্ব পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন