এবার ক্যারিবিয়ান তারকাকে দলে ভেড়াল বরিশাল

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৪

এবার ক্যারিবিয়ান তারকাকে দলে ভেড়াল বরিশাল

স্পোর্টস ডেস্ক ॥ জাতীয় দলের তিন স্তম্ভ তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ আর মুশফিকুর রহিমকে নিয়ে আগেই শক্তিশালী দল গঠন করেছিল ফরচুন বরিশাল। সঙ্গে ছিল বেশ কিছু তারকা। সেই দলটিই এবার নতুন করে শক্তি বাড়ালো।

বিপিএল শুরুর পর এবার ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার কাইল মায়ার্সকে দলে ভেড়াল ফরচুন বরিশাল। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মালিক মিজানুর রহমান। সবকিছু ঠিক থাকলে ৭ ফেব্রুয়ারি থেকে বরিশালের হয়ে মাঠ মাতাবেন মায়ার্স। এছাড়া পেসার ওবেদ ম্যাকাইকেও দলে যুক্ত করেছে বরিশাল।

এবারের বিপিএলে কাগজে-কলমে বেশ শক্তিশালী এক দলই গঠন করেছে বরিশাল। দেশীয় তারকাদের মাঝে তিন পাণ্ডব ছাড়াও আছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ এবং খালেদ আহমেদের মত জাতীয় দলের তারকারা। বিদেশী ক্রিকেটার হিসেবে প্রথম থেকেই যুক্ত আছেন পাকিস্তানের অভিজ্ঞ শোয়েব মালিক। দলে যুক্ত হবেন ফখর জামান, ইব্রাহিম জাদরান, পল স্টার্লিং, দুনিথ ওয়েল্লালাগের মত পরীক্ষিত নামেরা।

ক্যারিবিয়ান তারকা কাইল মায়ার্স বিশ্বব্যাপী ১৩৫ ইনিংসে ২ হাজার ৫৪২ রান করেছেন। ২১ গড় আর ১২৮ স্ট্রাইকরেট তাকে বিশ্বের বিভিন্ন লিগে পরিচিত মুখ করে তুলেছে। বল হাতেও কম যান না মায়ার্স। ৭৪ ইনিংসে হাত ঘুরিয়ে পেয়েছেন ৩১ উইকেট। বরিশালের শিরোপা স্বপ্নে এই ক্যারিবিয়ান হতে পারেন বড় ভরসার নাম।

ক্যারিবিয়ান ফাস্ট বোলার ওবেদ ম্যাককয় শক্তি বাড়াবেন বরিশালের বোলিং বিভাগে। ৮৮ টি-টোয়েন্টি ক্যারিয়ারে ১১৬ উইকেট পাওয়া ম্যাককয়কে নিয়ে বড় কিছুর স্বপ্ন দেখতেই পারে বরিশাল।

সংবাদটি শেয়ার করুন