বরিশালে শিক্ষাকারিকুলাম পরিবর্তন ও ট্রান্সজেন্ডারকে প্রমোট করার প্রতিবাদে বিক্ষোভ

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৪

বরিশালে শিক্ষাকারিকুলাম পরিবর্তন ও ট্রান্সজেন্ডারকে প্রমোট করার প্রতিবাদে বিক্ষোভ

একতরফা প্রহসনের নির্বাচন বাতিল, বিতর্কিত শিক্ষাকারিকুলাম পরিবর্তন ও ট্রান্সজেন্ডারকে প্রমোট করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখা। বুধবার (৩১) জানুয়ারী নগরীর সদররোডে সমাবেশ করে।

আলহাজ সৈয়দ মাওলানা মোঃ নাসির আহমেদ কাউসারের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তরা বলেন,বর্তমান শেখ হাসিনার ডামি নির্বাচনকে আমেরিকা সহ ইউরোপিয়ার ইউনিয়নগুলো সমর্থন না দেওয়ার কারনে তাদেরকে খুশি করার জন্য এই নীতির মাধ্যমে বাংলাদেশে সমকামিতা ঢুকিয়েছে।

বক্তারা আরো বলেন, এই সমকামিতা এদেশের কোন ধর্মের লোকজন মেনে নেবে না। তারা আরো বলেন গত ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় নির্বাচনে দেশের মানুষ আওয়ামী লীগকে লাল কার্ড দেখিয়েছে তাই সংসদকে বহাল রাখার জন্য সরকার দেশের মানুষকে ভিন্নখাতে প্রাবাহিত করার জন্য শিক্ষানীতির একটি ইস্যু তৈরী করেছে যাতে করে মানুষ আর নির্বাচন নিয়ে কোন ধরনের কথা না বলে।

শেখ হাসিনা এখন সেই ফেরায়ূনের মত নিজেকে খোদা মনে করে দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংশ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে ইসলামী আন্দোলন চরমোনাই পিস সাহেব তা কোনদিন সফল হতে দেবে না।

এসময় আরো বক্তব্য রাখেন মাওঃ আব্দুর রহমান,মাওঃ মোঃ আরিফুর রহমান,হাফেজ মাওঃ নাসির উদ্দিন নাঈম,মাওঃ মোঃ আজিজুল হক,মাওঃ মোঃ রেজাউল করীম,মাওঃ মুহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

সমাবেশ শেষে নগরীতে এক বিক্ষোভ মিছিল বেড় করে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন